১৩ বছরের প্রেমের পর সোনিয়ার বিয়ে

Loading...

দীর্ঘ ১৩ বছর প্রেমের পর বিয়ে করলেন মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসেন। আজ বৃহস্পতিবার সোনিয়াদের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের আকদ হয়। পরে একটি অভিজাত রেস্টুরেন্টে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

সোনিয়া জানান, দুই পরিবারের আয়োজনে গতকাল (৩ জানুয়ারি) হলো তার ও স্টিভের গায়ে হলুদ অনুষ্ঠান। তবে বিয়ের পর হানিমুন কোথায় হচ্ছে সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারেননি সোনিয়া।

সোনিয়া জানান, তার বরের নাম শামীম আহমেদ স্টিভ। বেসরকারি প্রাইভেট এয়ারলাইনস এয়ার এরাবিয়াতে চাকরি করেন তিনি।

উল্লেখ্য, সোনিয়া ২০০৩ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় শীর্ষ পাঁচজন হয়ে মিডিয়াতে পথচলা শুরু করেন। ২০০৫ সালে তিনি গিয়াস উদ্দিন সেলিমের ‘প্রেমে পড়ার গল্প’ নাটকে অভিনয় দিয়ে অভিনয় জীবন শুরু করেন। এরপর বেশ লম্বা সময় তিনি ছিলেন মিডিয়ার বাইরে। পড়াশোনা করতে লন্ডনে চলে যান তিনি।

সেখান থেকে তার প্রত্যাবর্তন হয় ২০১৪ সালের শেষ দিকে। আবারও নতুন করে নতুন উদ্যমে মিডিয়ায় বিচরণ শুরু হয় তার। কাজ করতে থাকেন অসংখ্য নাটক ও টেলিছবিতে। পাশাপাশি চিত্রনায়িকা হিসেবেও অভিষেক হয়েছে তার।

আলভী আহমেদ পরিচালিত ‘ইউটার্ন’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। আর আসিফ ইসলাম এবং ফয়সাল রদ্দির যৌথ পরিচালনার ‘যাযাবর’ নামের একটি ছবিতেও তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন ২০১৬ সালের মাঝামাঝিতে।

Loading...

Leave a Comment