বিয়ে করিনি, তবে তামিমের সঙ্গেই আছি | পরীমনি

Loading...

সকাল থেকেই হঠাৎ গুজব ছড়িয়ে পড়লো চারদিকে। শোনা যাচ্ছিল, বাংলা সিনেমার আলোচিত নায়িকা পরীমনি বিয়ে করেছেন। পাত্র সেই দীর্ঘদিনের প্রেমিক লাভগুরুখ্যাত তামিম। খবরে এও বলা হচ্ছিল, বিয়ের পর ‘স্বামী’ তামিমকে নিয়ে বরিশালে শীত কাটাতে গেছেন নায়িকা।

তবে বিডি-ইনফো ডটকমকে এসবকে গুজব বলেই জানালেন পরীমনি। পিরোজপুর থেকে মোবাইলে পরীমনি জানান, আমি বিয়ে করিনি। বিয়ে করলেতো প্রকাশ্যেই করবো। তাছাড়া আমি যে প্রেম করছি, তাও গোপনে না। তাহলে বিয়ের কথা গোপন করবো কেন।

পরীমনি বলেন, এখনো আমরা বিয়ে করিনি। তবে আমার সঙ্গে তামিমও আমার নানবাড়ি এসেছেন। আমরা এখানে খুব মজা করছি। আমাদের সঙ্গে আরও বন্ধুবান্ধব আছে।

এর আগে একটি সূত্র জানিয়েছিল, গত ৩০ ডিসেম্বর রাতে পরীর বনানীর বাসায় পরীমনি ও তামিমের বিয়ে হয়। এরপরই বুধবার ঢাকা থেকে লঞ্চে করে নতুন বরকে নিয়ে বরিশাল গেছেন পরী। সঙ্গে রয়েছেন তার নানা।

এছাড়া তার স্বজনরাও রয়েছেন। পরী এই বরিশাল সফর নিয়ে বিয়ের বিষয়টি সত্যি বলে জল্পনা-কল্পনা বেড়েছে।

‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষেক হয় পরীর। তার অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে ‘ভালোবাসা সীমাহীন’, ‘পাগলা দিওয়ানা’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘পুড়ে যায় মন’, ‘রক্ত’, ‘ধূমকেতু’, ‘কত স্বপ্ন কত আশা’, ‘আপন মানুষ’, ‘সোনা বন্ধু’, ‘অন্তর জ্বালা’, ‘ইনোসেন্ট লাভ’ প্রমুখ।

Loading...

Leave a Comment