ওয়েব সিরিজে ফিরছেন অপি করিম

Loading...

পাশ্ববর্তী দেশ ভারতের বেশ ভালোভাবেই জেকে বসেছে ওয়েব সিরিজ। প্রযুক্তিনির্ভর যুব সমাজ তা গ্রহনও করছে ভালোভাবে। তার রেশ এবার পড়ছে বাংলাদেশেও।

টুকটাক এ দেশেও চালু হয়েছে ওয়েব সিরিজ। সে ধারা এবার পাচ্ছে পূর্নাঙ্গ রুপ। কারণ ওয়েব সিরিজে এবার আসছেন বড় বড় তারকারাও।

‘ঢাকা মেট্রো গ-৯১০৬’ নামে একটি ওয়েব সিরিজের মাধ্যমে অভিনয়ে ফিরছেন দীর্ঘদিন অভিনয় থেকে দুরে থাকা অপি করিম। সিরিজটির চিত্রনাট্য রচনা করেছেন নাসিফ আমিন। এটি পরিচালনা করছেন অমিতাভ রেজা।

গত ১৭-২৬ ডিসেম্বর দিনাজপুর, গাইবান্ধা ও বগুড়ার বিভিন্ন স্থানে এর প্রথম লটের শুটিং শেষ হয়েছে। তিনজন মানুষের ভ্রমণের গল্প নিয়ে গড়ে উঠেছে সিরিজটির কাহিনীটি। তাদের একজন অপি করিম। তার চরিত্রের নাম জয়গুন। তাকে জবা নামেও ডাকা হয়। এ ছাড়া আবদুল কুদ্দুস চরিত্রে নিভেল ও রহমান চরিত্রে শরিফুল ইসলাম অভিনয় করছেন। আগামী মার্চে একটি ওয়েব চ্যানেলে সিরিজটি দেখা যাবে।

এতদিন সংসার আর চাকরি নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছিলেন অপি করিম। সর্বশেষ অভিনয় করেন দেড় বছর আগে ‘খুঁটিনাটি খুনসুটি’ নাটকে।

এর মধ্যে মাঝে বেশ কিছু কাজের প্রস্তাব পেয়েছিলেন অপি করিম। কিন্তু চিত্রনাট্য পছন্দ না হওয়ায় কাজ করেননি তিনি। তা ছাড়া এ অভিনেত্রী প্রাইভেট একটি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন।

Loading...

Leave a Comment